বাবাকে গলা চেপে হত্যার পর থানায় মেয়ের জিডি

সংবাদ বাতায়ন ডেস্ক
ব্রাহ্মণবাড়িয়া সদরে তারু মিয়া (৬২) নামে এক বৃদ্ধ হত্যার ঘটনায় তার স্ত্রী, মেয়েসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার ভোরে উপজেলার বুধল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গত ২৮ এপ্রিল বাড়ির পাশের একটি ডোবা থেকে তারু মিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে তারু মিয়া নিখোঁজ দাবি করে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তার মেয়ে তানজিনা আক্তার। 

খোঁজ নিয়ে জানা গেছে, তারু মিয়া উচ্ছৃঙ্খল চলাফেরা করতেন ও অনৈতিক কর্মকাণ্ডে জড়িত ছিলেন বলে সন্দেহ করতেন মেয়ে তানজিনা আক্তার। অনৈতিক কর্মকাণ্ড নিয়ে প্রায় তারু মিয়ার সঙ্গে স্ত্রী হাদিসা বেগমের ঝগড়া হতো।

জানা যায়, তারু মিয়া অনৈতিক কর্মকাণ্ডে জড়িত ছিলেন বলে সন্দেহ করতেন তার মেয়ে তানজিনা আক্তার। এ নিয়ে প্রায়ই তার সঙ্গে তার স্ত্রী হাদিসা বেগমের ঝগড়া হতো। ক্ষোভ থেকে তানজিনা আক্তার তার বাবাকে হত্যার পরিকল্পনা করেন। সেই পরিকল্পনা অনুযায়ী গত ২৪ এপ্রিল (বুধবার) রাতে তানজিনা তার বাবার খাবারের সঙ্গে ঘুমের ট্যাবলেট মিশিয়ে দেয়। সেই খাবার খেয়ে তারু মিয়া গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েন। পরে তারু মিয়ার মেয়ে, তার স্ত্রী ও আসামি সুমনসহ আরও কয়েকজন মিলে গত ২৪ এপ্রিল দিবাগত রাত দেড়টার দিকে তারু মিয়াকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে। বিষয়টি ধামাচাপা দিতে বাড়ির পাশে ডোবার মধ্যে থাকা ঝোঁপে মরদেহ লুকিয়ে রাখে তারা।

পরের দিন, তার মেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ২৮ এপ্রিল দুপুরে বাড়ির পাশে ডোবায় তারু মিয়ার মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ অর্ধগলিত অবস্থায় ডোবা থেকে তারু মিয়ার মরদেহ উদ্ধার করে।

শেয়ার করুন